Logo

চাটমোহরে নৌকার প্রার্থীকে সমর্থন দিলেন শিক্ষক সংগঠন

আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে অনুষ্ঠিতব্য হান্ডিয়াল ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনীত নৌকার প্রার্থী আলহাজ্ব মোঃ রবিউল করিম এমএ সাহেবকে হান্ডিয়ালের শিক্ষকদের বৃহৎ সংগঠন হান্ডিয়াল টিচার্স অ্যাসোসিয়েশন সমর্থন জানিয়েছেন।

গত ২৩ নভেম্বর হান্ডিয়াল টিচার্স এসোসিয়েশনের সম্মানিত সভাপতি সহকারী অধ্যাপক কালাচাঁদ সাহা এবং সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রেজাউল করিম হেলালের নেতৃত্বে সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে গিয়ে নৌকার মাঝি আলহাজ্ব রবিউল করিম সাহেবের নিকট তাদের এই সমর্থনের কথা জানিয়ে নৌকা প্রার্থীকে বিজয়ী করতে জনগণকে উদ্বুদ্ধ করবেন বলে জানান।

ইতোমধ্যেই নৌকা প্রার্থীকে বিজয়ী করতে এই সংগঠন তিনদিনের কর্মসূচি ঘোষনা এবং নির্বাচনী প্রচারাভিযান শুরু করেছেন।

গতকাল এই সংগঠনের পক্ষ থেকে নৌকা প্রার্থীকে বিজয়ী করতে ইউনিয়নের পাটিয়াতা, জয়ঘর, সিদ্ধিনগর মিনা বাজার, সিদ্ধিনগর পূর্বপাড়া, হোসেনপুর, ছয়ঘাটি,বেজপাটিয়াতা, হান্ডিয়াল এবং খারপুকুরপাড়ে প্রচারাভিযান চালান।

শিক্ষক সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, আলহাজ্ব মোঃ রবিউল করিম সাহেব একজন আদর্শ শিক্ষক ছিলেন। তিনি আমাদের কলিগ। বর্তমান সরকার ক্ষমতায়। তিনি হান্ডিয়াল আওয়ামী লীগের সভাপতি এবং দলীয় দলীয় মনোনীত প্রতীক নৌকা পেয়েছেন। তিনি নির্বাচিত হলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। হান্ডিয়াল একটি ইতিহাস সমৃদ্ধ এলাকা । এখানে অনেক গুণীজনের বসবাস। হিন্দু-মুসলমান দীর্ঘদিন ধরে এখানে পাশাপাশি অবস্থান করেবসবাস করে আসছেন। তিনি নির্বাচিত হলে এখানে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় থাকবে এবং হান্ডিয়াল ইউনিয়ন বাসী একজন যোগ্য অভিভাবক পাবেন।

এ ব্যাপারে নৌকার মাঝি আলহাজ্ব মোঃ রবিউল করিম জানান, হান্ডিয়ালের ৫১বছরের রাজনৈতিক ইতিহাসে এই প্রথম কোন শিক্ষক সংগঠন কোন চেয়ারম্যান প্রার্থীকে সমর্থন জানালো। শিক্ষকরা হলো মানুষ গড়ার কারিগর এবং সমাজের আলোকিত মানুষ। তাদের এই সমর্থনে আমি অত্যন্ত খুশি এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি। এটা আমার জীবনের শেষ নির্বাচন। যদি আমার ইউনিয়নবাসী সেই সম্মান দিয়ে আমাকে নির্বাচিত করেন তাহলে আমার জীবনের শ্রেষ্ঠতম সেবাটুকু তাদের মাঝে বিলিয়ে দিব।

শিক্ষকদের এই সংগঠনের নির্বাচনী প্রচারাভিযান ইতিমধ্যেই এই এলাকায় ব্যাপক সাড়া ফেলেছে।

 



ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: নাটোর হোস্ট